২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মঠবাড়িয়ায় ৩ সন্তানের জননীর লাশ উদ্ধার

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় জোছনা রানী (৩৮) নামে তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। নিহত জোছনা রানী উপজেলার চরকগাছিয়া গ্রামের রিপন শিকদার।

নিহত জোছনা রানীর স্বামীর ছোট ভাই সঞ্জয় শিকদার জানায়, রোববার রাতে স্বামীর সাথে অভিামান করে জোছনা রানী ঘরে রক্ষিত চালের পোকাদমন ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে গুরুতর অবস্থায় রাত ৩টায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় তিনি মারা যান। পরে খবর পেয়ে থানা পুলিশ স্বাস্থ্যকমপ্লেক্স থেকে জোছনা রানীর লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ বলেন, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল