২৯ মে ২০২০

স্বামীর সঙ্গে অভিমান, ৩ সন্তানের জননীর লাশ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় জোছনা রানী (৩৮) নামে তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।

নিহত জোছনা রানীর স্বামীর ছোট ভাই সঞ্জয় শিকদার জানায়, রোববার রাতে স্বামীর সঙ্গে অভিমান করে জোছনা রানী ঘরে রাখা চালের পোকাদমনের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পরলে পরিবারের সদস্যরা তাকে গুরুতর অবস্থায় রাত ৩টায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় তিনি মারা যান। পরে খবর পেয়ে থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জোছনা রানীর লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ বলেন, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ

লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশী নিহত লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে গুলি করে হত্যা মা-ছেলেকে পিটিয়ে আহত : গ্রাম্য সালিশে সাড়ে ছয় লাখ টাকা জরিমানা সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ ৫ জন আহত করোন উপসর্গ নিয়ে চট্টগ্রামে মৃত্যু, মাগুরায় দাফন বোয়ালমারীতে পৃথক সংঘর্ষে আহত অর্ধশত, ভাংচুর লুটপাট আটক ১০ ঝালকাঠিতে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত বাংলাদেশ বৈশ্বিক চাহিদা মেটাতে সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী কাজিপুরে করোনা উপসর্গ নিয়ে শ্রমিকের মৃত্যু আখাউড়া চেকপোস্ট দিয়ে ফিরে গেলেন আটকে পড়া ১০৬ ভারতীয় নাগরিক করোনা তাড়াতে নরবলি ভারতে, মন্দিরে এক কোপে মাথা আলাদা

সকল