২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাপের কামড়ে প্রাণ গেল সাপুড়ের

সাপের কামড়ে প্রাণ গেল সাপুড়ের - ছবি : সংগৃহীত

ত্রিশোর্ধ্ব বয়সে মো.রুবেল হাওলাদার সাপ ধরত। সাপের খেলা দেখাতো। হাত দিয়ে সাপের ফনা তুলতো। সেই সাপের কামড়েই প্রাণ গেল সাপুড়ে রুবেল হাওলাদারের। শনিবার ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার তারাবুনিয়া গ্রামে সাপের দংশনে অসুস্থ হলে রোববার সকালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, তারাবুনিয়া গ্রামের মো. হোসেন আলীর ছেলেসাপুড়ে রুবেল হাওলাদার শনিবার বিকেলে তার পালিত সাপের ঝাপিদিয়ে বিষধর সাপ বের করছিলেন। এসময় একটি সাপ তাকে দংশন করে।এতে সে গুরুতর অসুস্থ হয়ে পরে।

পরে স্বজনরা তাকে পাশ্ববর্তী ছোনাউটা মোল্লাখালী এলাকার এক মহিলা ওজার কাছে নিয়ে যায়। রাত ৯ ঝাড়ফুক দেয়ার পর কোন কাজ হয়নি। রোববার সকালে উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) নেয়ার পর চিকিৎক তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত রুবেল হাওলাদার দুই সন্তানের জনক ছিলেন। স্বজনরা জানায়, রুবেল তাদের আগেই জানিয়ে ছিল তাকে সাপে কাটলে কোন ডাক্তার কিংবা ওজা দেখানোর প্রয়োজন নেই। বাড়ির মসজিদে একদিন একরাত শোয়াইয়া রাখলে এমনিতেই সে বেঁচে উঠবে।

এমন ধারণায় রোববার নির্ধারিত সময় তাকে জানাজা দেওয়াহয়নি। সাবেক ইউপি সদস্য এনামুল হক রেন্টু বলেন, ঘটনাটি মর্মান্তিক। সঠিক সময়ে চিকিৎসা করালে হয়তো তার প্রাণ রক্ষা হতো।


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল