২৬ সেপ্টেম্বর ২০২০

বরগুনার বিষখালী নদীতে মাথাবিহীন মরদেহ উদ্ধার

-

বরগুনার পাথরঘাটা উপজেলার বিষখালী নদী থেকে এক যুবকের মাথাবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে তার এ মরদেহটি উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানা ওসি তদন্ত মো. সাইদুল ইসলাম বলেন, দক্ষিণ পাথরঘাটা বেড়িবাঁধ সংলগ্ন বিষখালী নদীতে থেকে দুপুরের দিকে মাথাবিহীন ওই যুবকের মরদেহটি জেলেদের জালে বাধলে তারা থানায় খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তার পরনের থাকা কাপড় দেখে স্থানীয়রা মরদেহটি শনাক্ত করেছেন। স্বজনরা জানিয়েছেন তার নাম ফারুক হোসেন (২৪) । নিহত ব্যক্তি একই উপজেলার রূপধন এলাকার মৃত হাতেম আলী আকনের ছেলে।

 

 

 


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৪৭২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৮৫০)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৬৭৩)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৫৪৮৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৫১৪৯)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০১৬)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৪৭৬)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৪৫২)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৪০৮৮)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৯১০)