২৭ সেপ্টেম্বর ২০২০

পটুয়াখালীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


পটুয়াখালীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম চাঁন মিয়া হাওলাদার। শনিবার ভোররাত তিনটার দিকে সদর উপজেলার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের করমজাতলা এলাকায় এই কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এদিকে নিহত চাঁন মিয়া হাওলাদারকে ডাকাত সর্দার বলে দাবি করেছে পুলিশ। নিহতের বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, ধর্ষণ, ডাকাতিসহ অন্তত ৩০টি মামলা রয়েছে। পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোররাতে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের করমজাতলা এলাকায় অভিযানে যায় পুলিশ। এ সময় চাঁন মিয়া তার দলবল নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে তখন পুলিশও পাল্টা গুলি করে।

তিনি আরো জানান, পরে ঘটনাস্থল থেকে চাঁন মিয়ার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ সময় একটি পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে দাবি করেন তিনি।


আরো সংবাদ

জিয়া রাজীবদের উপরে সুব্রত আর্মি স্টেডিয়ামে অ্যাথলেটিক্স মিট জেলা ও ক্লাব নিয়ে তাবিথের পরিকল্পনা বিশ্ব খাদ্য কর্মসূচির জরিপ : করোনার প্রভাবে কক্সবাজারে খাদ্য নিরাপত্তাহীনতা      জেলা পুলিশের ১৪৮৭ জনবল বদলি, কক্সবাজারের ৮ থানায় নতুন ওসির যোগদান  সৈয়দপুরে পশু খাদ্যের চরম সঙ্কট, দিশেহারা খামারীরা সীমান্ত হত্যা বন্ধের দাবিতে ঢাকা থেকে পদযাত্রাকারী হানিফ এখন রংপুরে ছোট ভাইয়ের স্ত্রীকে ১ বছর ধরে ধর্ষণ, ২ ভাসুরের বিরুদ্ধে মামলা সবগুলো নদী খনন করে বাঁধ নির্মাণ করা হবে : প্রতিমন্ত্রী রুহিয়ায় ঘর বাড়ি ও আমন ক্ষেত পানির নীচে কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

সকল

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১১০৯)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৮৯৬৪)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৬৯৪)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬২৭৪)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬১৪৭)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৫৬১)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৫১৪০)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (৪৫৫১)হিমায়িত মাছ-গোশতেও করোনা? (৪৪৯০)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৩৯৬৭)