১৪ জুলাই ২০২০

আগৈলঝাড়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম

আগৈলঝাড়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম - প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন মা ও ছেলেকে কুপিয়ে গুরুতর জখম করেছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মধ্য সেরাল গ্রামের দিনমজুর টিয়া হোসেন মল্লিকের স্ত্রী বকুল বেগম (৩০) মঙ্গলবার সকালে গাছের ঝরে পড়া পাতা কুড়াতে গেলে তাতে বাঁধা দেয় প্রতিবেশী দুলাল মল্লিকের ছেলে রমিজ মল্লিক (৩৫)। ওই ঘটনার জের ধরে ওই দিন বিকেলে উভয়ের মধ্যে পুণরায় বাকবিতন্ডার একপর্যায়ে রমিজ বটি দিয়ে গৃহবধূ বকুলের মাথায় আঘাত করে। এতে বকুল মারাত্মক আহত হয়।

এসময় মা বকুলকে বাচাতে তার ছেলে হৃদয় মল্লিক এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে রমিজ ও তার আত্মীয় কল্পনা বেগম। স্থানীয়রা গুরুতর আহত দুজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এঘটনায় বকুলের স্বামী টিয়া মল্লিক বাদি হয়ে থানার অভিযোগ দায়ের করেছেন। এদিকে দারিদ্রতার কারণে আহত বকুল ও তার ছেলে ঔষধ কিনতে পারছেন না বলে জানা গেছে।

দেখুন:

আরো সংবাদ

আফগানিস্তানে মসজিদে হামলায় নিহত ৪ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যে এগিয়ে আসুন : চরমোনাই পীর জেকেজির চেয়ারম্যানকে ডিবিতে হস্তান্তর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৮ শতাধিক মালবোঝাই ট্রাক পারের অপেক্ষায় নূরুল ইসলাম বাবুলের ইন্তেকালে জামায়াতের শোক শাহজাহান সিরাজের মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের শোক করোনার কারণে যুক্তরাষ্ট্রে অন্য রোগের চিকিৎসায় সংকট বেড়েছে মহামারিতে খাদ্য সংকটের ঝুঁকিতে ১৩ কোটি ২০ লাখ মানুষ : জাতিসঙ্ঘ তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি: ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া যুক্তরাষ্ট্রে এফ-১৬ যুদ্ধবিমান বিধ্বস্ত বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসুন : চরমোনাই পীর

সকল