১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে সাড়ে ১২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

মিরসরাইয়ে সাড়ে ১২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩। ছবি - নয়া দিগন্ত।

মিরসরাইয়ে সাড়ে ১২ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার রাত ১টায় উপজেলার ইছামতি গ্রাম এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে।

র‌্যাব-৭ এর স্কোয়ার্ডন লিডার সাফায়েত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। পরে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন ইছামতি গ্রামস্থ মোটর গাড়ির চাকা সারাই এর দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপরে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় এস আলম (রেজিঃ নং-চট্ট মেট্রো-ব-১১-০৭৩৭) একটি বাসকে তল্লাশির জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়।

তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশি শুরু করলে বাসের ভিতর থেকে ৩ যাত্রী ব্যক্তি বের হয়ে দৌড়ে পালানো চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে মুন্সিগঞ্জের লৌহজং থানার মৌছা মান্দ্রা (কাজির পাগলা) গ্রামের ইমান আলীর পুত্র মোঃ সৈকত (২৫), মৃত রজব আলীর পুত্র মো. সোহাগ (৩৫), মো. আবুল কালামের পুত্র মো. ইমরান (২৪)। পরবর্তীতে আটককৃত আসামীদের দেহ এবং হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ১২ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৬১ লাখ ৫১ হাজার টাকা।

গ্রেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল