১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্রীনগরে মামলার আসামি গ্রেফতার করায় বাদির বাড়িতে হামলা ও মারধর

-

মুন্সীগঞ্জের শ্রীনগরে মামলার আসামি গ্রেফতার করায় বিবাদিরা বাদির বাড়িতে হামলা ভাঙচুর ও বাদির বাড়ির লোকজনকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলা পাচলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
বাদির পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, একটি রাস্তা নির্মাণকে কেন্দ্র করে বিরোধের জেরে ওই এলাকার মোতালেব হাওলাদার বাদি হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। বুধবার রাত ৯টার দিকে র‌্যাব-১০ মামলার ৪ নম্বর আসামি আউয়াল সর্দারকে গ্রেফতার করে নিয়ে আসে। রাত সাড়ে ৯টার দিকে মামলার আসামি বাদল সর্দার, ছেলে বাহাদুর ও স্বজন মেহেদী, রিফাত,অনিক,শরীফ সহ ১০/১২ জন নারী পুরুষ মিলে বাদির ভাতিজা শামীম ও খোকন হাওলাদারের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এসময় শামীম হাওলাদারের স্ত্রী রিতা বেগম,মা হাসিনা বেগম, মেয়ে সামিয়া ও খোকন হাওলাদারের স্ত্রী সাথী বেগমকে মারধর করে। তারা মোতালেব হাওলাদেরর ঘরের বেড়াও কুপিয়ে নষ্ট করে ফেলে। পরে ৯৯৯ এ ফোন দিলে শ্রীনগর থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পলিয়ে যায়।
এই ব্যাপারে মামলার আসামি বাদল সর্দারের কাছে জানতে চাইলে তিনি বলেন, বাদি পক্ষ নিজেরাই আসবাবপত্র ভেঙে আমাদের বিরুদ্ধে অপবাদ রটাচ্ছে।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় দুই পক্ষই একে অপরের উপর দোষ চাপাচ্ছে। পুলিশ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে।


আরো সংবাদ



premium cement