২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় প্রতারক স্ত্রীর কাণ্ড

-

বরগুনা জেলার তালতলী উপজেলার পাজড়াভাঙ্গা গ্রামের কবির তালুকদারের মেয়ে তানজিলা আক্তারের এখন দু’জন স্বামী রয়েছে। অপর দিকে জ্যেষ্ঠ স্বামীকে তালাক না দিয়েই পরকীয়া আসক্ত হয়ে পালিয়ে গিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন তিনি। জানা যায়, প্রথম স্বামী কাওছার সিকদারের কাছ থেকে তানজিলার বাবা যৌথ ব্যবসা করার কথা বলে সাত রাখ টাকা নেন। কিন্তু বছর পেরিয়ে গেলেও টাকা না পেয়ে কাওছার শ্বশুরের কাছে সেই টাকা ফেরত চাওয়ায় মেয়েকে দিয়ে তার বিরুদ্ধে উল্টো বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি যৌতুক মামলা দায়ের করান তিনি। এ মামলা করার কিছু দিন যেতে না যেতেই তানজিলা একই উপজেলার কড়ইবাড়িয়া গ্রামের সাইদুর জোমাদ্দারের ছেলে হাসান জোমাদ্দারকে পালিয়ে গিয়ে বিয়ে করেন।
স্বামী কাওছার সিকদার জানান, তিনি তার শ্বশুরের কাছে সাত লাখ টাকা পাবেন। সেই পাওনা চাওয়ায় স্ত্রী তানজিলা আক্তারকে দিয়ে শ্বশুর কবির তালুকদার তার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক যৌতুক মামলা দায়ের করেছেন। এমনকি তাকে তালাক না দিয়েই অনত্র বিয়ে করেছে তানজিলা।
এ বিষয়ে দ্বিতীয় স্বামী হাসান জোমাদ্দারের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি তানজিলা আক্তারকে নিকাহ করার সততা স্বীকার করেন।
অভিযুক্ত তানজিলা আক্তারের বাবা কবির তালুকদারের বক্তব্য নিতে তার বাড়ি একাধিক গিয়েও তাকে খুঁজে পাওয়া যায়নি।
এ বিষয়ে তালতলী উপজেলার যেকড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম সিকদার (পনু) প্রত্যয়ন দিয়ে তানজিলা আক্তারের দ্বিতীয় বিবাহের সততা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement