২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কুড়িগ্রামে ৫ম শ্রেণীর ছাত্রকে হত্যা : অভিযুক্ত কিশোর গ্রেফতার

-

কুড়িগ্রাম সদরের বেলগাছা গ্রামে বাড়ির পাশের একটি গর্ত থেকে সিমিত চন্দ্র রায় নামে পঞ্চম শ্রেণীর এক ছাত্রের (১১) লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দুর্জয় চন্দ্র অধিকারী ওরফে সঞ্জয় নামে ১৬ বছরের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে কিশোরের বাবা প্রদীপ চন্দ্র অধিকারী ও ভাই বিজয় রাজকেও। বুধবার সন্ধ্যা রাতে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম সিমিত চন্দ্র গ্রামের মানিক চন্দ্র ড্রাইভারের ছেলে। অভিযুক্ত কিশোর (১৬) একই গ্রামের প্রদীপ চন্দ্রের (দর্জির) ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে হিন্দু সম্প্রদায়ের গীতা সঙ্ঘ অনুষ্ঠান দেখতে যায় সিমিত ও তার বড় ভাই। সিমিতকে অনুষ্ঠানস্থলে রেখে বাড়িতে ফেরে বড় ভাই। পরে অনুষ্ঠান থেকে ফেরার পথে সিমিতের সাথে অভিযুক্ত কিশোরের কথা কাটাকাটি হয়। এ ঘটনায় সিমিতকে শ্বাসরোধ করে হত্যা করে ওই কিশোর। পরে একটি পরিত্যক্ত ঘরের পেছনের একটি গর্তে সিমিতের লাশ পুঁতে রাখার চেষ্টা করে।
কুড়িগ্রাম সদর থানার ওসি এম আর সাঈদ জানান, রাত ৩টার দিকে ৯৯৯ এ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়। পরে স্থানীয়দের সাথে কথা বলে অভিযুক্ত দুর্জয় চন্দ্র অধিকারীকে গ্রেফতার করা হয়েছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। এ ছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত কিশোরের বাবা ও বড় ভাইকে থানায় নিয়ে আসা হয়ে। নিহতের বাবা ঢাকা থেকে কুড়িগ্রামে ফিরছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement