২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০, ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

মহাদেবপুরে কিশোরীকে হাত-পা বেঁধে পুুকুরে ফেলে হত্যা

-

নওগাঁর মহাদেবপুরে মিতু আকতার (১৩) নামে এক কিশোরীকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে ও পুকুরের ফেলে হত্যা করা হয়েছে। সে উপজেলার চেরাগপুর ইউনিয়নের স্বরূপপুর গ্রামের মঈনুল ইসলামের মেয়ে। রোববার দুপুরে মহাদেবপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের বাবা জানান, ভোর ৪টার দিকে তিনি তার ছেলে রাকিব ও মেয়ে মিতুকে সাথে নিয়ে বাড়ির পাশের পুকুরে মাছ ধরতে যান। মাছ ধরে কিছু মাছ তিনি মেয়ের হাতে দিয়ে বাড়িতে পাঠান। কিন্তু সকাল ৬টার দিকে বাড়িতে গিয়ে তিনি মেয়েকে দেখতে পাননি। বাড়ি থেকে জানতে পারেন মাছ দিয়ে মিতু আবার বের হয়ে গেছে। খোঁজাখুঁজির পর একপর্যায়ে প্রতিবেশী দুলাল হোসেনের স্ত্রী ছাবিনা বেগম তাদের বাড়ির পাশের পুকুরে হাত-পা বাঁধা মিতুর লাশ দেখতে পেয়ে খবর দেন।
মঈনুল ইসলাম আরো জানান, তার ছেলে রাকিবের সাথে গ্রামের সাইফুল ইসলাম (৫০) তার মেয়ের বিয়ে দেয়ার নাম করে অনেক টাকা হাতিয়ে নিয়েছেন। এ নিয়ে কিছুদিন আগে দু’জনের সাথে বচসা হয়। এরই জেরে তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে বলে তিনি ধারণা করছেন।
মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন জানান, লাশের গলায় কালো দাগ ছিল। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
চাঁদাবাজি মামলায় ফেনীর সেই যুবলীগ নেতা কারাগারে ওসমানিয়া সাম্রাজ্যের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিরিজের আলোচিত ‘আরতুগ্রুল’ কে? ডেঙ্গুতে আরো ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৩৫৭ খালেদা জিয়াকে স্লো পয়জনিং করা হয়েছে কিনা সেটি এখন প্রশ্ন : আমীর খসরু এশিয়ান গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা ‘ছাত্রশিবির এ দেশের তরুণ প্রজন্মকে আল্লাহর সন্তুষ্টির উপযোগী করে গড়ে তুলছে’ মিরসরাইয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে আহত শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগর প্রেসক্লাব : আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত পরিকল্পনার অভাবে কুবির রাজস্বের ভূমি এখন ময়লার ভাগাড় ভারতে প্রথম দিনের অনুশীলনে চনমনে বাংলাদেশ দল কোনো দল নির্বাচনে অংশ না নিলে জনগণ স্যাংশন দেবে : এম এ আউয়াল

সকল