২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গোয়ালন্দে জমি লিখে নিতে না পারায় সাংবাদিককে মারধর

-

রাজবাড়ীর গোয়ালন্দে বাবার জমি কূটকৌশল ও জোর খাটিয়ে লিখে নিতে না পারায় সাংবাদিককে মারধর করার ঘটনা ঘটেছে। গত বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের নলডুবি মৌলভীবাজারে স্বরূপারচক গ্রামের ইসমাইল খাঁর ছেলে মুজাহিদ, ছিদ্দিক শেখের ছেলে লিওন শেখসহ ৪-৫ জন যুবক এ ঘটনা ঘটায়।
জানা যায়, ইসমাইল খাঁ প্রবাসে থাকা অবস্থায় তার পাঠানো টাকা-পয়সার হিসেব নিয়ে স্ত্রী রোকসানা ও ছেলে মুজাহিদদের সাথে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। দ্বন্দ্বের জেরে দেশে ফিরে তিনি বাড়িতে না থেকে ঢাকায় থাকেন। ঘটনার দিন ইসমাইল তার স্ত্রী ও ছেলের অনুরোধে ঢাকা থেকে বাড়িতে আসার পথে দৌলতদিয়া ঘাটে এসে স্ত্রী ও ছেলের ষড়যন্ত্রের খবর জানতে পেরে তিনি ঢাকায় ফিরে যান। পরে তিনি বিষয়টি তার ভগ্নিপতি সাংবাদিক মেহেদুল হাসান আক্কাছ, ছোট ভাই ইছাক ও বড় ভাই নিজামকে অবগত করেন। সাংবাদিক মেহেদুল ঘটনা জানতে চাইলে বিস্তারিত বলার জন্য মুজাহিদ তাকে মোবাইল ফোনে স্থানীয় মৌলভীবাজারে ডেকে নেয়। বাজারে গিয়ে মেহেদুল চান পান করার সময় মুজাহিদ, লিওনসহ আরো ৪-৫ জন যুবক দেশীয় অস্ত্রশস্ত্রসহ অতর্কিত হামলা করে তাকে মারধর করে পালিয়ে যায়।
এ বিষয়ে ইসমাইল মোবাইল ফোনে বলেন, আমি গোয়ালন্দে পৌঁছার আগেই তাদের কুমতলবের কথা জানতে পারি। আর তারা আমার ভগ্নিপতির সাথে যা করেছে তার বিচার হওয়া দরকার।
এ ব্যাপারে সাংবাদিক মেহেদুল গোয়ালন্দ ঘাট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ওই সাংবাদিকের অভিযোগ পেয়ে ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement