১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখেই পিচ ঢালাইয়ের কাজ

দামুড়হুদার জুড়ানপুর-লক্ষ্মীপুর সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখে পিচ ঢালাইয়ের কাজ চলছে : নয়া দিগন্ত -

দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের একটি সড়কের মাঝখানে তিনটি বৈদ্যুতিক খুঁটি রেখেই চলছে সড়ক প্রশস্তকরণ ও পিচ ঢালাইয়ের কাজ। জুড়ানপুর-লক্ষ্মীপুর ভায়া চুয়াডাঙ্গা ভালাইপুর যাতায়াতের জন্য ব্যস্ততম এই সড়কের আনুমানিক দেড় কিলোমিটারের মধ্যে সড়কের মাঝখানে দাঁড়িয়ে রয়েছে তিনটি খুঁটি। খুঁটিগুলো মেহেরপুর পল্লী বিদ্যুৎ অফিসের। সড়কের মাঝখানে খুঁটিগুলো রেখেই সড়ক প্রশস্তকরণ ও পিচ ঢালাইয়ের কাজ করা হচ্ছে। এই সড়ক পথে প্রতিদিন শত শত ভারী যানবাহন চলাচল করে। খুঁটির কারণে যানবাহন চলাচলে বিঘ্ন ও দুর্ঘটনা ঘটা এখন নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়াবে বলে মনে করছেন স্থানীয়রা।
জানা গেছে, এই সড়ক দিয়ে প্রতি দিনই শত শত শিক্ষার্থী, সাধারণ মানুষ ও ভারী যানবাহন চুয়াডাঙ্গার ভালাইপুর হয়ে চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কে উঠে বিভিন্ন এলাকায় যাতায়াত করে। জুড়ানপুর গ্রামের শরিফ উদ্দীন বলেন, অনেক দিন থেকেই রাস্তার কোল ঘেঁষে খুঁটিগুলো বসানো হয়েছিল। এখন রাস্তা প্রশস্তকরণের সময় সেগুলো রাস্তার মাঝখানে পড়ে গেছে। পিচ ঢালাই করার সময় স্থানীয়রা আপত্তি জানালেও তা সরানো হয়নি।

জুড়ানপুর ইউপির চেয়ারম্যান সোহরাব হোসেন বলেন, মেহেরপুর পল্লী বিদ্যুতের গাফিলতির কারণে খুঁটি তিনটি সরানো সম্ভব হয়নি। দামুড়হুদা উপজেলা প্রকৌশলীর সাথে কথা হয়েছে। তিনি পল্লী বিদ্যুৎ অফিসের সাথে কথা বলবেন।
এ বিষয়ে উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ বলেন, এটা আমাদের বিষয় নয়। পল্লী বিদ্যুৎ এটা সরাবে।
দামুড়হুদা উপজেলা পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ নজরুল ইসলাম বলেন, আগে খুঁটিগুলো সড়কের পাশেই ছিল। বর্তমানে সড়ক প্রশস্তকরনের কারণে ওগুলো সড়কের মাঝে পড়ে গেছে। বিষয়টি তো মেহেরপুর পল্লী বিদ্যুৎ অফিসে লিখিত জানাতে হবে। খুঁটি সরানোর আবেদন করতে হবে। কিন্তু এখনো কেউ আবেদন করেনি। আবেদন না করলে সেগুলো যে সরাতে হবে সেটি কিভাবে বুঝব? আবেদন করার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ

সকল