২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঘুমন্ত স্বামীকে হত্যায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত স্ত্রী গ্রেফতার

-

লক্ষ্মীপুরে ঘুমন্ত স্বামীকে শ্বাস রোধে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত স্ত্রী দিলু বেগমকে (৩৮) গ্রেফতার করেছে র্যাব। রায়ের এক মাস ১৫ দিন পর গত শুক্রবার রাতে ফেনীর বিজয় সিংহ সার্কিট হাউজ এলাকার একটি তিনতলা বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। দিলু ফেনীর দক্ষিণ চণ্ডিপুর গ্রামের আবদুল খালেকের মেয়ে। র্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার মাহমুদুল হাসান বলেন, যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি দিলুকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করা হয়েছে।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসীম উদ্দিন বলেন, গত ১১ এপ্রিল স্বামী মহরম আলী মোহনকে হত্যার দায়ে দিলুর যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেয়া হয়।
মামলা সূত্রে জানা যায়, ভিকটিম মোহন লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের কালি দাসেরবাগ গ্রামের খোকন মিয়ার ছেলে। মোহন কাজের সুবাদে ফেনী থাকতেন। তিনি নেশা করতেন। ঘটনার দিন ২০১১ সালের ৩০ মার্চ রাতে তিনি ফেনী থেকে লক্ষ্মীপুরের বাড়িতে আসলে ওই রাতে দিলুর সাথে তার ঝগড়া হয়। পরে পাঁচ বছরের মেয়ে তিশাকে নিয়ে তারা ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে দিলু গলায় ওড়না পেঁচিয়ে শ্বাস রোধে ঘুমন্ত মোহনকে হত্যা করে। পরদিন ৩১ মার্চ ভিকটিমের মা বাদি হয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

 


আরো সংবাদ



premium cement