২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিলেটে সুরমায় ভেসে উঠল যুবকের লাশ

-

সিলেটে সুরমা নদী থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা পৌনে ৩টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি এলাকার ৩ নং রোডের পাশে নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত যুবকের নাম জান্নাতুল নাঈম (৩০)। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি এলাকার তারিফ মিয়ার ছেলে।
স্থানীয়ারা জানান, সকাল ১০টার দিকে বৃষ্টির মধ্যে নদীতে লাশটি ভাসতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম উপস্থিত হয়। তারা লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল