২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে সুরমায় ভেসে উঠল যুবকের লাশ

-

সিলেটে সুরমা নদী থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা পৌনে ৩টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি এলাকার ৩ নং রোডের পাশে নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত যুবকের নাম জান্নাতুল নাঈম (৩০)। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি এলাকার তারিফ মিয়ার ছেলে।
স্থানীয়ারা জানান, সকাল ১০টার দিকে বৃষ্টির মধ্যে নদীতে লাশটি ভাসতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম উপস্থিত হয়। তারা লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল