২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাই বিএনপি ও অঙ্গসংগঠনের ১৩ নেতার জামিন

-

১৬ দিন কারাভোগের পর জামিন পেয়েছেন মিরসরাই উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের ১৩ জন নেতা। হাইকোর্ট থেকে জামিন পেয়ে গত বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত সাড়ে ৮টায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে তারা বের হয়ে আসেন। এর আগে গত ১৪ মার্চ চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে তারা আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ড. বেগম জেবুন্নেছা জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
জামিন পাওয়া বিএনপি নেতারা হলেন- মিরসরাই উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুল আউয়াল চৌধুরী, বর্তমান আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, মিরসরাই পৌর বিএনপির আহ্বায়ক মহিউদ্দিন, উপজেলা বিএপির সদস্য মাঈন উদ্দিন মাহমুদ, গিয়াস উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির সাবেক সভাপতি মাঈন উদ্দিন লিটন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফছার জুয়েল, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি নুরুল আলম, উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শওকত আকবর সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ওমর শরীফ প্রমুখ।
চলতি বছরের জানুয়ারি মাসে চট্টগ্রামের কোতোয়ালি থানা এলাকায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় এই মামলা হয়। চারটি মামলায় ৯০ জনের নাম উল্লেখ করে ৫০০ থেকে ৬০০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করে কোতোয়ালি থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement