২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নালিতাবাড়ীতে কাঁচা ধান কেটে কৃষকের সর্বনাশ

নালিতাবাড়ীতে ক্ষতিগ্রস্ত ধানক্ষেতে কৃষক মোকলেছুর রহমান : নয়া দিগন্ত -

শেরপুরের নালিতাবাড়ীতে রাতের অন্ধকারে কে বা কারা ১০ শতক জমির ইরি-বোরো ধান কেটে নষ্ট করেছে। এ বিষয়ে নালিতাবাড়ী থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, নালিতাবাড়ী আড়াইআনী বাজারের মোকলেছুর রহমান নামে এক ব্যক্তি ২০০৪ সালে সাব-কাবলামূলে নালিতাবাড়ী মৌজার এক একর সাড়ে ৭৮ শতাংশ জমি কিনে চাষাবাদ করে আসছেন। গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময় কে বা কারা ৩২৮৪ নং খতিয়ানের ৫১৯৮ নং দাগের ১০ শতাংশ জমির কাঁচা ধান কেটে নিয়ে যায়। পরদিন সকাল বেলা জমি দেখতে গেলে কেনা জমির মধ্যাংশের ১০ শতাংশ জমির ধান কাটা দেখতে পান জমির মালিক মোকলেছুর রহমান।
এ বিষয়ে জমির মালিক মোকলেছুর রহমান বলেন, প্রায় ২০ বছর ধরে এই জমিতে আবাদ করে আসছি। আমার কেনা জমির ওপর কোনো মামলা বা লিখিত কোনো আভিযোগ নেই। আমার জমির ভালো ফলনের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ আমার ধান নষ্ট করতে পারে বলে আমার ধারণা।
মামলার তদন্তকারী কর্মকর্তা এএসআই শহিদুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে সরেজমিন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল