২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে আগুনে পুড়ে মরলো কৃষকের ২ গরু ছাই হলো বসতঘর

গফরগাঁওয়ে আগুনে পুড়ছে কৃষকের বসতঘর : নয়া দিগন্ত -

ময়মনসিংহের গফরগাঁওয়ে আগুনে পুড়ে মরলো কৃষকের দুটি গরু। পুড়ে ছাই হলো বসতবাড়ি। শনিবার রাতে উপজেলার চরআলগী ইউনিয়নের চরকামারিয়া ভাটিপাড়া গ্রামের কৃষক বাছির মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এতে কৃষকের সাড়ে ছয় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোর রাত ৩টার দিকে চরকামারিয়া গ্রামের কৃষক বছির মিয়ার ঘরের ফ্রিজের মাল্টিপ্লাগ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন বসতঘর ও গোয়াল ঘরে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন আগুনের লেলিহান শিখা দেখে ছুটে এসে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে আসবাবপত্র, হাঁস-মুরগি, গোয়াল ঘরের দুটি গরু, টাকা পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসে যোগাযোগ করলেও দীর্ঘ দুই ঘণ্টার মধ্যে দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছতে পারেনি।
স্থানীয় ইউপি সদস্য রোস্তম আলী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে না আসতে পারায় দুঃখ প্রকাশ করে বলেন, তারা আগে উপস্থিত হলে ক্ষয়ক্ষতি কিছু কম হতে পারতো।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রাসাদ পাল বলেন, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি বেরিয়ে পড়ে। কিন্তু বালির রাস্তায় বড় গাড়ি আটকে গিয়ে পথে দেরি হয়। রাস্তায় সংবাদ পাই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেছেন। পরে ঘটনাস্থলে না গিয়ে ফিরে আসি আমরা।
ক্ষতিগ্রস্ত কৃষক বাছির মিয়া বলেন, আমি আজ নিঃস্ব হয়ে গেছি। বসতঘর, দুটি গরু, ৮৫ হাজার টাকা, আসবাবপত্র সবই পুড়ে ছাই হয়ে গেছে। আমার প্রায় সাড়ে ৬ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল