২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জে পুকুর থেকে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

-

গাজীপুরের কালীগঞ্জে পুকুর থেকে অজ্ঞাত পরিচয় এক কন্যা শিশুর (৮) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার জামালপুর ইউনিয়নের মেন্দিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে শনিবার বিকেলে একটি প্লাস্টিকের হলুদ বস্তায় এক শিশুর লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
কালীগঞ্জ থানার এসআই ফজলুল হক জানান, উদ্ধারকৃত লাশটি কন্যা শিশুর। তার পরনে ছিল লাল রংয়ের হাফ প্যান্ট ও লাল প্রিন্টের জামা। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দুষ্কৃতকারীরা শিশুটিকে ৪/৫দিন পুর্বে হত্যা করে বস্তায় ভরে পুকুরে ফেলে দেয়। লাশটি ফুলে যাওয়ায় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্তের জন্য লাশটি সন্ধ্যায় শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল