১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কাশিয়ানীতে দোকান পুড়ে ছাই অর্ধকোটি টাকা ক্ষতি দাবি

-

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সদর বাজারে অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। গত বৃহস্পতিবার রাতে সদর বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর রাত সাড়ে ৪টার দিকে নৈশ প্রহরীরা বাজারের পূর্বগলিতে শাহাজান মুন্সীর পাশাপাশি দুটি দোকানে আগুন দেখতে পেয়ে কাশিয়ানী থানা ও ৯৯৯-এ ফোন দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে আসে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, ওসি ফিরোজ আলম ও কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী খোকনসহ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরান হোসেন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।
দোকান মালিক শাহাজান মুন্সী জানান, আগুনে তার দোকানের মালামাল পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল