২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কাশিয়ানীতে দোকান পুড়ে ছাই অর্ধকোটি টাকা ক্ষতি দাবি

-

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সদর বাজারে অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। গত বৃহস্পতিবার রাতে সদর বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর রাত সাড়ে ৪টার দিকে নৈশ প্রহরীরা বাজারের পূর্বগলিতে শাহাজান মুন্সীর পাশাপাশি দুটি দোকানে আগুন দেখতে পেয়ে কাশিয়ানী থানা ও ৯৯৯-এ ফোন দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে আসে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, ওসি ফিরোজ আলম ও কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী খোকনসহ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরান হোসেন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।
দোকান মালিক শাহাজান মুন্সী জানান, আগুনে তার দোকানের মালামাল পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল