২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পুলিশ স্বামীর রোষানলে পড়ে স্ত্রীর বিষপানে আত্মহত্যা

অভিযুক্ত এসআই রাকিব -

পুলিশ কর্মকর্তা স্বামীর রোষানলে পড়ে বিষপানে আত্মহত্যা করেছেন তার স্ত্রী খাদিজা আক্তার (১৮)। গত ২১ মার্চ, মঙ্গলবার কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরায় স্বামী এসআই রবিউল হোসাইন রাকিবের স্ত্রী খাদিজা আত্মহত্যা করেন। খাদিজা ছিলেন এসআই রবিউল হোসাইন রাকিবের প্রথম স্ত্রী এবং দেবিদ্বার সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। এর আগে গত ১৮ মার্চ শনিবার সন্ধ্যায় স্বামী রাকিব মোবাইল ফোনে খাদিজাকে অকথ্য ভাষায় গালাগালি করে তাকে তালাকের হুমকি দেয়ায় রাগে ক্ষোভে বিষপান করেন খাদিজা। পরিবারের লোকজন তাকে প্রথমে দেবিদ্বার সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিক্যাল নিয়ে যাওয়া হয়। সেখানে ২১ মার্চ মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
জানা যায়, ২০২১ সালে বাঙ্গরা পূর্বধইর গ্রামের শরীফ আহমেদের মেয়ে খাদিজা আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় পাশের গ্রাম জামালপুরের জয়নাল হোসেনের ছেলে এসআই রবিউল হোসাইন রাকিবের। বিয়ের পরে স্বামী রাকিব মোটরসাইকেল ও ফার্নিচার দাবি করায় তাকে আড়াই লাখ টাকা দিয়ে একটি মোটরসাইকেল এবং ঘর সাজানোর জন্য দুই লাখ টাকা দিয়ে ফার্নিচার কিনে দেন শ্বশুর। এদিকে গত বছর ৩০ আগস্ট রাকিব প্রথম স্ত্রী খাদিজা আক্তারের অমতে ফারহানা তিশা নামের পুলিশের এক কনস্টেবলকে বিয়ে বিয়ে করেন। এর পর থেকে খাদিজার সাথে শুরু হয় মনমালিন্য ও ঝগড়া। রবিউল তার প্রথম স্ত্রী খাদিজাকে তালাক দিয়ে দেবে বলে হুমকি দেন।
খাদিজার মা নার্গিস আক্তার বলেন, আমার মেয়েটা রাকিব বিয়ে করে ২০২১ সালে। এদিকে গত বছর সেপ্টেম্বর মাসে ফারহানা তিশা নামের এক পুলিশ কনস্টেবলকে বিয়ে করে সে। বিয়ের পর থেকেই বিভিন্নভাবে আমাদের ওপর পুলিশের ভয়ভীতি দেখিয়ে আসছে। সে আমার মেয়েকে তালাক দিয়ে দেবে বলে প্রতিদিন হুমকি দিতো। সে বলে আমি আইনের লোক, তুরা পারলে আমার ক্ষতি করিস। আমার মেয়েকে সে প্রতিদিন গালাগালি এবং মানসিক নির্যাতন করত। আমার মেয়ের আত্মহত্যার জন্য রাকিবের বিচার চাই। গ্রামের সর্দার আবুল হাসেম বলেন, খাদিজার আত্মহত্যার জন্য অবশ্যই রাকিব দায়ি। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
বাঙ্গরা থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দীন চৌধুরী বলেন, এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন। আমরা তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।


আরো সংবাদ



premium cement