১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সাভারে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ

-

সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। সোমবার সাভার থানা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত পলাশ হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে কর্তৃপক্ষের অবহেলা ও ভুল সিদ্ধান্তের কারণে ওই নারীর মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন তার স্বজনেরা। মৃত রোগীর নাম নাহার (৪৮)। তিনি সাভারের ইমান্দিপুর চৌরাস্তার হাজী আব্দুল মান্নানের স্ত্রী। দীর্ঘ দিন ধরে তিনি জরায়ু টিউমার রোগে ভুগছিলেন।
মৃতের স্বামী মান্নান বলেন, গত শুক্রবার আমার স্ত্রী নাহারকে সাভারের পলাশ হাসপাতালে নিয়ে যাই। সেখানে ডাক্তার বলেন অপারেশন করতে হবে। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার করে দেখা যায় রোগীর রক্তচাপের সমস্যা আছে। এ জন্য অপারেশন এক দিন পরে করার সিদ্ধান্ত নেয় তারা। এক দিন পর অপারেশন করার পর আমাদের রোগীর মৃত্যু হয়। ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে বলে দাবি করেন তিনি।
মৃতের মেয়ের জামাই হুমায়ুন অভিযোগ করেন, এই হাসপাতালে কোনো ডাক্তারই থাকেন না। ডিউটি ডাক্তার নামে দুইজন ডাক্তার ডিউটি করেন। আর যদি সিজার ও অন্যান্য অপারেশন করতে হয় তাহলে ডাক্তার ভাড়া করে আনেন। আমার শাশুড়ির অপারেশন করেছেন ডা: পলাশ। তাকেও খবর দিয়ে আনতে হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ ও ডাক্তারের গাফিলতির জন্য আমার শাশুড়ি মারা গেছেন।
চিকিৎসক সৈয়দ মোকাররম হোসেন পলাশের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সায়েমুল হুদা বলেন, এ ব্যাপারে অভিযোগ দায়ের হয়েছে বলে শুনেছি। আমরা তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেবো। যদি ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয় তাহলে যাবতীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত

সকল