২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে হাউজিং ব্যবসা নিয়ে সংঘর্ষ পুলিশসহ আহত ৭

-

মুন্সীগঞ্জের সিরাজদিখানের বালুরচর ইউনিয়নে সোমবার হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছে। বেলা ১১টায় উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলে বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত।
পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে নুজহা সিটির বাতেন সরকার ও আল ইসলামের সাথে দক্ষিণা গ্রিন সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামু গ্রুপের লোকজনের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। তার জেরে বাতেন সরকার ও আল ইসলামের লোকজন সোমবার সকাল ১০টার দিকে দক্ষিণা গ্রিন সিটির স্থাপনা ভাঙচুর করলে দুই গ্রুপে সংঘর্ষে বেধে যায়। দেশীয় অস্ত্র নিয়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় চারটি বসতবাড়ি, পুলিশের তিনটি মোটরসাইকেল ও একটি পিকআপ ভাঙচুর করা হয়। চারজন টেঁটাবিদ্ধ ও এক কনস্টেবলসহ সাতজন আহত হন। টেঁটাবিদ্ধ আহতরা ঢাকার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত কনস্টেবলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৮ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে ।
সিরাজদিখান থানার ওসি এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে মূলত এ সংঘর্ষ বাধে। কয়েকটি বাড়িঘর ভাঙচুর হয়েছে। পরিস্থিতি শান্ত করার জন্য ১৮ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে ।


আরো সংবাদ



premium cement