২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাটপারি মডেলের নির্বাচনের ড্রেস রিহার্সেল হলো : প্রিন্স

১১ ফেব্রুয়ারির ইউনিয়ন পদযাত্রা সফল করতে হালুয়াঘাট উপজেলা বিএনপি কার্যালয়ে প্রস্তুতি সভায় বক্তৃতা করছেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স : নয়া দিগন্ত -

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ‘বাটপারী মডেল’ এর নির্বাচনে করে আগামী নির্বাচনের ড্রেস বিহার্সেল করেছে আওয়ামী লীগ। তবে আগামী নির্বাচনে আওয়ামী স্বপ্ন বাস্তবায়ন হবে না। সাম্প্রতিক উপনির্বাচনে অপকর্ম ফাঁস হয়ে যাওয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজেদের অপকর্ম আড়াল করতে মিথ্যাচার করছেন। তিনি বলেন, বিএনপি এত দেউলিয়া হয়ে যায়নি যে হিরো আলমকে হায়ার করে নির্বাচন করে সংসদকে খাটো করতে হবে।
প্রিন্স বলেন, ২০১৪ ও ২০১৮ সালের প্রহসনের নির্বাচনের মাধ্যমে এ সংসদকে আওয়ামী লীগ ভোট ডাকাতদের আখড়ায় পরিণত করেছ। এরা সংসদকে শুধু খাটোই নয়, জনগণের অধিকার হরণ, বিরোধীদলের চরিত্র হনন, মিথ্যাচারের ঊর্বরক্ষেত্রে পরিণত করেছে। সম্প্রতি সংসদে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির বাহাসে আবারো প্রমাণিত হয়েছে জনগণের ভোটে এই সংসদ নির্বাচিত হয়নি। সাজানো ও পাতানো প্রহসনে ভাগবাটোয়ারায় এই সংসদ হয়েছে। এই সংসদের প্রতি দেশে-বিদেশের কারো আস্থা বিশ্বাস নেই। তারা প্রতিদিনই কৌতুক ছড়ান। এমরান সালেহ প্রিন্স ১১ ফেব্রুয়ারি ইউনিয়ন পদযাত্রা সফল করতে গতকাল রোববার সকালে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের প্রস্তুতি সভায় এ কথা বলেন।
তিনি আরো বলেন, দেশে নির্বাচনী ব্যবস্থা সম্পূর্ণভাবে ধ্বংস হয়ে গেছে। আওয়ামী মার্কা নির্বাচন মানেই সাত্তার উকিল মডেলের বাটপারীর নির্বাচন। এই আওয়ামী মার্কা নির্বাচন ও গণতন্ত্র মানুষ চায় না। সরকারের দুর্নীতি, লুটপাট, অপরিণামদর্শী সিদ্ধান্ত,অব্যবস্থাপনা, ব্যর্থতায় মানুষ সর্বগ্রাসী সঙ্কটে নিপতিত। সর্বগ্রাসী সঙ্কট ও জনদুর্ভোগ সৃষ্টিকারী এবং ভোটাধিকার হরণকারী সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।
ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আবদুল হামিদ, আব্দুল হাই, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহসভাপতি আবদুল আজিজ খান, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান আসিফসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল