২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
রাজবাড়ী বার নির্বাচন

প্রচারণায় এগিয়ে জাতীয়তাবাদী প্যানেল

-

জমে উঠেছে রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনের নির্বাচন। এ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী আদালতপাড়া এখন সরগরম। প্রার্থীরা একক ও যৌথভাবে ছুটচ্ছেন আইনজীবী ভোটারদের বাড়ি বাড়ি। ১১ সদস্য বিশিষ্ট পরিষদে এখানে তিনটি পরিষদের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। প্যানেলগুলো হলো জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ, সাধারণ আইনজীবী পরিষদ ও আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল। এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুটি পদে দু’জন নির্বাচন করেছেন। তবে প্রচার প্রচারণার গতি ও ভোটারদের সাথে কথা বলে বোঝা যায়, তিন প্যানেলের মধ্যে জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের বিজয়ের সম্ভাবনা বেশি। এ নির্বাচনে ২০৪ জন ভোটার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট দেবেন।
নির্বাচন কমিশনার অ্যাডভোকেট অশোক কুমার সাহা, সহকারী কমিশনার অ্যাডভোকেট মারুফুল হাসান শামীম ও অ্যাডভোকেট ওবায়দুর রহমান বলেন, জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের সভাপতি পদে এ এন এম শাহিদুল ইসলাম, সহসভাপতি পদে আজিজুল ইসলাম টিটু খান, সাধারণ সম্পাদক পদে আব্দুর রাজ্জাক (২), সহ-সাধারণ সম্পাদক পদে রহিমা খাতুন লিলি ও আসাদুজ্জামান আসাদ, ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে সাজেদুর রহমান ইদ্রিস এবং সদস্য পদে হেদায়েত উল্লাহ মিয়া, মাহফুজুর রহমান, রকিবুল হাসান রুমা, তুহিন শেখ ও নাজমুল হক লিটন প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ আইনজীবী পরিষদের সভাপতি পদে এ টি এম মোস্তফা, সহসভাপতি পদে খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক বিজন কুমার বোস, সহ-সাধারণ সম্পাদক পদে তসলিম আহম্মেদ তপন ও খান মোহাম্মদ জহুরুল হক, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিপ্লব কুমার রায় এবং সদস্য পদে বকুল ভৌমিক, সাখাওয়াৎ হোসেন সালেহ, সুখেন্দু চক্রবর্তী, রফিকুল ইসলাম ও সাগর আলী খান নির্বাচনে লড়ছেন। আওয়ামী আইনজীবী পরিষদে সভাপতি পদে আনোয়ার হোসেন, সহসভাপতি পদে আনিসুর রহমান, সাধারণ সম্পাদক পদে নিরঞ্জন কুমার বাড়ৈ, সহ-সাধারণ সম্পাদক পদে আবুল বাশার মোহাম্মদ শরীফ ও আশরাফুল হাসান আশা, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আহম্মদ আলী মৃধা বাটু এবং সদস্য পদে নিজাম উদ্দিন শেখ, অনুপ কুমার দাস, সাথী খানম, খন্দকার ছানোয়ার হোসেন ও সূর্য কান্ত সরকার প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল