৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

ভালুকায় ফুটপাথের বাজারে আগুন : পুড়ে গেছে ৩৫ দোকান

ভালুকায় আগুনে পুড়ছে ফুটপাথের দোকান : নয়া দিগন্ত -

ময়মনসিংহের ভালুকায় ফুটপাথ মার্কেটে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার হবিরবাড়ির সিডস্টোর বাজার হাবিব মার্কেটের সামনে।
স্থানীয় সূত্রে জনা যায়, শুক্রবার দুপুরে উপজেলার সিডস্টোর বাজার হাবিব মার্কেটের সামনে ফুটপাথ মার্কেটে অগ্নিকাণ্ড ঘটে। এ সময় প্রায় ৩০-৩৫ দোকান পুড়ে গেছে। ফুটপাথের দোকান মালিক হায়দার আলী বলেন, তার দোকানে নগদ টাকা ছিল ৫২ হাজার এবং চাদর, লুঙ্গি, গেঞ্জিসহ প্রায় চার লাখ টাকার মালামাল ছিল যা সম্পূর্ণ পুড়ে গেছে। এ সময় দাঁড়িয়ে থাকা একটি নতুন প্রাইভেট পুড়ে যায়। দোকান মালিকরা অভিযোগ করে বলেন, ফায়ার সার্ভিসকে বারবার ফোন দিলেও তারা ফোন রিসিভ করেনি। অনেক পরে তারা ঘটনাস্থলে আসে। এ কারণে ক্ষতির পরিমাণ অনেক বেশি হয়েছে।
সিডস্টোর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের টানা লাইন থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।
ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, মহাসড়কের জমি দখল করে অপরিকল্পিতভাবে দোকানপাট বসানোর জন্য এই দুর্ঘটনা ঘটেছে।
ভালুকা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আল-মামুন জানান, দু’টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকেই আগুনের সূত্রপাত হতে পারে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।


আরো সংবাদ


premium cement

সকল