১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ইসলামপুরে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ-সার বিতরণ

-

রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় জামালপুরের ইসলামপুরে গম, ভুট্টা, পেঁয়াজ, বাদাম, মসুর ও মুগ ডালের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ-সার বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত এক কৃষক সমাবেশে এসব বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ তানভীর হাসান রুমান। প্রধান অতিথি ছিলেন ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল।
উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদফতর ইসলামপুরের আয়োজনে কৃষি সমাবেশ বিশেষ অতিথি ছিলেন জামালপুরের জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, জামালপুর কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক জাকিয়া সুলতানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, পৌরমেয়র আব্দুল কাদের শেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি ও মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান চৌধুরী শাহিন, অধ্যক্ষ জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস ও ইসলামপুর উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি উপজেলার এক হাজার ৮০০ কৃষকের মধ্যে ২০ কেজি করে বারি-৩০ জাতের গমের বীজ, ১০ কেজি করে ডিএমপি ও এমওপি সার বিনামূল্যে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।


আরো সংবাদ



premium cement