২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নতুন ঘর উপহার পেল অসহায় জামাল উদ্দিন

-

কখনো দিনমজুর আমার কখনো রিকশা চালিয়ে কোনোমতে জীবিকা নির্বাহ করে আসছিলেন জামাল উদ্দিন। থাকার ঘরটিও ছিল জরাজীর্ণ পলিথিনে মোড়ানো। বর্ষা মৌসুম এলে পরিবার নিয়ে এক রকম নির্ঘুম রাত কাটতো তার। অর্থের সঙ্কটে মেরামতও করতে পারছিলেন সেই ঘরটিও। অনেকের কাছে সাহায্য চেয়েও পাননি তেমন কিছু। অবশেষে তাকে ত্রিশাল পৌর শহরের ২নং ওয়ার্ডের উজানপাড়া গ্রামে একটা মাথা গোজার ঠাঁই করে দিলো ত্রিশালের স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন রকিব ওয়েল ফেয়ার ফাউন্ডেশন।
দিনমজুর জামাল উদ্দিনের অসহায়ত্তের তথ্য পেয়ে ফাউন্ডেশনের পরিচালক মিনহাজ তাকে ঘর করে দেয়ার আশ্বাস দেন। সেই মোতাবেক নভেম্বর মাসের প্রথম দিকে কাজ শুরু করে গত সপ্তাহে ঘর নির্মাণ শেষ করা হয়। শুক্রবার সকালে জামাল উদ্দিন ও তার পরিবারের হাতে ঘরটির চাবি হস্তান্তর করেন ফাউন্ডেশনের পরিচালক মিনহাজ ও এর সদস্যরা।
এ সময় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট ব্যক্তি জয়নাল আবদীন, অবসরপ্রাপ্ত শিক্ষক আবু তাহের, আব্দুল রব, রকিব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মোহাম্মদ মিনহাজ, ত্রিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এইচ এম জোবায়ের হোসাইন, রকিব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সদস্য সোহান, বিরাজ, রুকন, তারেক, গৌতম, মানিক আচার্য্য, উজ্জল, মিল্টন শিকদার, মনোরঞ্জন সরকার, শরীফ, লিটন পণ্ডিত প্রমুখ।
রকিব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মোহাম্মদ মিনহাজ জানান, ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় মানুষদের জন্য আমরা সদস্যদের চাঁদার টাকা দিয়ে গৃহ নির্মাণ করে দিয়ে থাকি।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল