২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লালপুরে বাড়ছে দিনদুপুরে চুরি

-

নাটোরের লালপুরে থানার মূল ফটকের সামনের দোকানগুলোতে একের পর এক চুরির ঘটনা ঘটছে। সম্প্রতি দিনের বেলায় কমপে দুটি বিকাশ এজেন্টের দোকান চুরি হয়। শুক্রবার দুপুরে থানা গেট এলাকায় ফেক্সিলোড ব্যবসায়ী লিটন জুমার নামাজ আদায় করে ১০ মিনিট পর এসে দেখেন কে বা কারা দোকানের তালা ভেঙে দোকানের ড্রয়ার থেকে ২০ হাজার টাকা চুরি করেছে। থানার সিসি ক্যামেরা থাকলেও ঘটনাটি আওতার বাইরে হওয়ায় চোর শনাক্ত করা যায়নি। এর কিছুদিন আগে থানা গেটে রেজাউলের বিকাশ দোকান চুরি হয়। এ ছাড়া কয়েক দিনের ব্যবধানে উপজেলার আব্দুলপুর ও লালপুর বাজারে দিনের বেলায় বিকাশ এজেন্টের দোকানে চুরি হয়। এ নিয়ে আতঙ্কে ভুগছেন স্থানীয় বিকাশ ও মুদি দোকানদাররা।
এদিকে বৃহস্পতিবার দিনগত রাতে গোপালপুর উপজেলার সামনে লালপুর সাবরেজিস্ট্রার অফিসের দলিল লেখক রবিউল ইসলাম রান্টুর বাড়ি থেকে একটি ডিসকভারি ১০০ সিসি মোটর সাইকেল ও নগদ টাকাসহ দুটি মোবাইল ফোন চুরি করে। অন্যদিকে কিছুদিন আগে থানা গেটের সামনে খোরশেদ স্টোরের একটি ড্রামভর্তি সোয়াবিন তেল চুরি হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় থানা এলাকায় দোকানি ও জনসাধারণের মধ্যে চুরি আতঙ্ক বিরাজ করছে। এ ব্যাপারে লালপুর থানার ওসি মোহাম্মদ মোনোয়ারুজ্জামান জানান, পুলিশ এলাকায় জনসচেতনতা বৃদ্ধিসহ চুরি বন্ধের জন্য পুলিশ কাজ করছে।

 


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল