২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে দরিদ্র গৃবধূকে ধর্ষণ : সালিস বৈঠকে ২৫ হাজার টাকায় ধামাচাপা

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া মাস্টার পাড়ায় এক হতদরিদ্র পরিবারের সুন্দরী গৃহবধূকে ধর্ষণ করে মামলা না করার জন্য হুমকি দিচ্ছে ধর্ষক দলের বিচারকরা। শুধু তাই নয়, ওই গৃহবূকে গ্রাম্যসালিসে জোর করে ২৫ হাজার টাকা হাতে ধরিয়ে দিয়ে একটি ননজুডিশিয়াল ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশের জরুরি সেবা নম্বরে ফোন দেয়া হলেও পুলিশ ঘটনাস্থলে গিয়ে কোনো কার্যকার পদক্ষেপ নেয়নি।
জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে এক কৃষকের আগাম আলু লাগানোর কাজ করে বাড়িতে এসে গোসল করার প্রস্তুতি নিচ্ছিলেন গৃহবধূ। এ সময় ওঁৎপেতে থাকা একই গ্রামের মজিদ ভাংরির ছেলে সাবেক বিজিবি সদস্য আব্দুল খালেক তার গোসলখানায় প্রবেশ করে তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। ধষিতা চিৎকার দিলে প্রতিবেশী কয়েকজন মহিলা ছুটে এসে লম্পটকে আপত্তিকর অবস্থায় ধরে আটকে রাখার চেষ্টা করেন। কিন্তু লম্পট আব্দুল খালেক মহিলাদের মারধর করে পালিয়ে যায়। এ সময় এক বৃদ্ধা মহিলার হাত মচকে যায়। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে মাগুড়া ইউপির চার নম্বর ওয়াড মেম্বার আহাদ আলী, নয়মুল হোসেন, বাদশা মিয়া ও মাসুদ আলীসহ আরো কয়েকজন গ্রাম্য মাতব্বর ঘটনাটিকে ধামাচাপা দেয়ার জন্য ওই রাতেই একটি প্রহসনের সালিস বৈঠক বসায়। বৈঠকে ধর্ষিতার হাতে ২৫ হাজার টাকা ধরিয়ে দিয়ে একটি ননজুডিশিয়াল ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নেয়া হয়। সালিস বৈঠকে ধর্ষিতাকে শাসিয়ে বলা হয় এ ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে পরিণতি ভালো হবে না। ওই সময় পুলিশের জরুরি সেবা নম্বরে ফোন দেয়া হলেও পুলিশ ধর্ষককে ঘটনাস্থলে পেয়েও কোনো কার্যকার পদক্ষেপ নেয়নি বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।
কিশোরগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় বলেন, আমরা ধর্ষিতার পরিবারকে থানায় এসে অভিযোগ করতে বলেছি। ঘটনাস্থলে পুলিশ ধর্ষককে নাগালে পেয়েও কোনো ব্যবস্থা নেয়নি এটা ঠিক নয় বলে দাবি করেন তিনি।


আরো সংবাদ



premium cement