২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রূপগঞ্জে সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

রূপগঞ্জে ঢাকা-মুড়াপাড়া-কাঞ্চন সড়কের আতলাশপুরে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন : নয়া দিগন্ত -

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের গৃহবধূ আছমা বেগমকে কুপিয়ে জখম ও ১২ লক্ষাধিক টাকার মালামাল লুটপাটের ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে গতকাল সোমবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
বিক্ষোভ মিছিল নিয়ে স্থানীয় প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঢাকা-মুড়াপাড়া-কাঞ্চন সড়কের হাটাবো আতলাশপুর এলাকায় তারা এ মানববন্ধন করে।
মানববন্ধনপূর্বক আতলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ভুলতা ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদা আক্তার নুপুর। সভায় বক্তব্য রাখেন ভুলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশিদুল ইসলাম, ভুলতা ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সুমা আক্তার, ভুলতা ইউনিয়ন যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাছিমা আক্তার, অনন্যা আক্তার, সুবর্ণা আক্তার, আছমা বেগম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, গৃহবধূ আছমা বেগমের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও কুপিয়ে জখমের ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় অবরোধ করা হবে।
উল্লেখ্য পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আতলাশপুর গ্রামের আছমা বেগমের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভাঙচুর ও শ্লীলতাহানি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ১২ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল