২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অধিনায়ক সাবিনাকে সাতক্ষীরা জেলা প্রশাসনের সংবর্ধনা

সাতক্ষীরা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সাবিনার মা মমতাজ বেগমের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মোহম্মদ হুমায়ুন কবির : নয়া দিগন্ত -

সাফ মহিলা চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনে অধিনায়ক সাবিনা খাতুন ও তার পরিবারের সদস্যদেরকে সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সাতক্ষীরা জেলা প্রশাসক মোহম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি ছিলেন- সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সজিব খান, এডিএলজি সাতক্ষীরা মাশরুবা ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, সাবিনা খাতুনের মা মমতাজ বেগম প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আশরাফুজ্জামান আশু, সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরিফ হোসেন প্রিন্স, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ফারহা দিবা খান সাথী প্রমুখ।
জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, সাবিনা শুধু সাতক্ষীরার নয় সারা বাংলাদেশের সম্পদ। আমরা সাবিনার পাশে আছি। যখন যা প্রয়োজন আমরা তাকে সহযোগিতা করব।
প্রধান অতিথি এমপি মীর মোস্তাক আহমেদ রবি বলেন, সাবিনা সম্মিলতভাবে সাফ ফুটবলে দেশকে চ্যাম্পিয়ন করে বাঙালি জাতিকে গর্বিত করেছে।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসনের পক্ষ থেকে সাবিনাকে নগদ এক লাখ টাকা প্রদান করা হয়। একই সাথে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য সাবিনাকে তিন লাখ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল