২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বোয়ালমারীতে ছাত্রীকে ধর্ষণের পর গলা টিপে হত্যা

-

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ষষ্ঠ শ্রেণীর চাত্রীকে ধর্ষণ শেষে গলা টিপে হত্যা করা হয়েছে। আর এ ধর্ষণ ও হত্যার অভিযোগ উঠেছে, তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। নিহত স্কুলছাত্রীর নাম ফারিহা খানম (১১)। সে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নড়াইল এম এ মান্নান উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং বোয়ালমারীর ইচাডাঙ্গা গ্রামের মোক্তার হোসেনের মেয়ে। এ ঘটনায় সোমবার বিকেলে বোয়ালমারী থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়েছে।
মামলার এজাহার ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রোববার বিকেলে ফারিহার চাচাতো ভাই মানোয়ার সিকদারের ছেলে রাসেল সিকদার (২১) তার চাচা মোক্তার হোসেনের মুদি দোকান থেকে দেড় শ’ টাকার মালামাল বাকিতে কিনে। সন্ধ্যায় রাসেল বাড়ি গিয়ে ফারিহাকে ডেকে ওই বাকি টাকা নিয়ে যেতে বলে। ফারিহা সরল মনে টাকা আনতে গেলে রাসেল তাকে বাথরুমে নিয়ে ধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এদিকে অনেক খোঁজাখুঁজির পর রাসেলদের বাথরুম থেকে ফারিহাকে উদ্ধার করে পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফরিদপুরের সহকারী পুলিশ সুপার সুমন কর বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করা হতে পারে। ময়নাতদন্ত শেষে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement