৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

শৈলকুপায় জমির বিরোধে বাড়িতে আগুন

-

ঝিনাইদহের শৈলকুপার সারুটিয়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বসতভিটা পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সকাল ৭টার দিকে সারুটিয়া গ্রামের আরব আলী নামে এক ব্যক্তির বসতভিটা পুড়িয়ে দেয়া হয়। আরব আলী ওই গ্রামের দিয়ানত জোয়ার্দ্দারের ছেলে।
আরব আলীর ভাইয়ের স্ত্রী চপলা খাতুন জানান, জমিজমা নিয়ে আরব আলীর সাথে তার ভাই রাজ্জাকের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আর এ বিরোধকে কেন্দ্র করে রাজ্জাকের ছেলে নায়েব আলী তাদের দলীয় লোকজন একই গ্রামের মোহাম্মদ খটের ছেলে আক্তার, বক্কার, জালাল, আলালকে সাথে নিয়ে সোমবার সকাল ৭টার দিকে আগুন ধরিয়ে দেয়। এরপর আরব আলীর বসতঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
শৈলকুপা থানার ওসি (তদন্ত) ঠাকুর দাশ বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ


premium cement
ছেলেকে নিয়ে যা জানালেন বুবলি ও সাকিব পাইপলাইনে নাশকতা ‘আন্তর্জাতিক সন্ত্রাসবাদের’ উদাহরণ : এরদোগানকে পুতিন আফগানিস্তানের কাবুলে বিস্ফোরণ, নিহত ১৯ আহত ২৭ আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী

সকল