৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

নোয়াখালীতে জামাইকে পিটিয়ে হত্যা!

-

নোয়াখালীতে শ্বশুরবাড়িতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। তার আগের দিন সোমবার ভোর রাতের দিকে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত এমরান হোসেন মুন্না (২৭) সদর উপজেলার পশ্চিম চরউরিয়া গ্রামের আহমদ উল্যার ছেলে। তার বাবা আহমদ উল্যাহ অভিযোগ করে জানান, চার বছর আগে প্রেমের সম্পর্কে পরিবারের মতের বিরুদ্ধে জামালপুর গ্রামের মোরশেদ আলম মুসার মেয়ে শিল্পী আক্তারকে বিয়ে করে তার ছেলে মুন্না। বিয়ের পর থেকে তাদের পারিবারিক কলহ দেখা দেয়। কলহের জের ধরে দুই মাস ধরে শ্বশুর, শাশুড়িসহ তাদের বাড়ির লোকজনের সাথে মুন্নার বিরোধ চলে আসছিল। দু’দিন আগে শ্বশুরবাড়িতে বেড়াতে যায় মুন্না। সোমবার ভোর রাতে শ্বশুরবাড়ি থেকে খবর আসে মুন্না আত্মহত্যা করেছে। তিনি বলেন, আমার ছেলে আত্মহত্যা করেনি। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে হত্যা করে আত্মহত্যার গুজব ছড়ানো হচ্ছে। সঠিক ময়না তদন্তের মাধ্যমে হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে বলে তিনি মন্তব্য করেন।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে।

 


আরো সংবাদ


premium cement
আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ অবসরের পরও অস্ত্রধারী পুলিশের নিরাপত্তা পাবেন বেনজীর

সকল