৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`
আদালতের রায় উপেক্ষা

রূপগঞ্জে নিরীহ পরিবারের জমি দখল নিতে হামলা ও ভাঙচুরের অভিযোগ

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নিরীহ পরিবারের জমি দখল নিতে প্রতিপক্ষের লোকজন হামলা ও ভাঙচুর করে বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রোববার ভোরে উপজেলার গোলাকান্দাইল বিজয়নগর নামাপাড়া এলাকার হাফিজুর রহমান শ্যামলের বাড়িতে।
অভিযোগ সূত্রে জানা যায়, গোলাকান্দাইল উত্তর পাড়া এলাকার মৃত সিরাজুল হকের ছেলে হাফিজুর রহমানের পৈতৃক জমিতে করা নতুন বাড়িতে রোববার ভোরে আনোয়ারের নেতৃত্বে কবির, জলিল, জজ মিয়ার ছেলে খোকন, মেহেদীসহ ১০-১২ জন চাপাতি, রামদা, লোহার রড নিয়ে হামলা চালিয়ে টিনের বাউন্ডারি ও ঘরবাড়ি কুপিয়ে লক্ষাধিক টাকার ক্ষতি করে। যাওয়ার সময় হাফিজুর রহমানকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়।
বাড়ির মালিক হাফিজুর রহমান শ্যামল আরো জানান, বাড়ির সীমানা নিয়ে মৃত হজরত আলীর ছেলে আনোয়ারের পরিবারের সাথে তার দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। ২০১৮ সালে আদালত তাদের (শ্যামল) পক্ষে রায় দেন। রায়ের পর থেকে নীরব থাকলেও এখন তারা এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ


premium cement
আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ

সকল