৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

অভাবী বাবার চিকিৎসায় সাহায্যের আবেদন

-

মোশাররফ হোসেন কাশেম (৪২)। ভোলার তজুমদ্দিন উপজেলার চর কোড়ালমারা গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে। জীবিকার তাগিদে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে উপজেলার চর জহিরুদ্দিনে বসবাস করেন। বড় মেয়ে তামান্না অষ্টম শ্রেণীর ছাত্রী, সে চরফ্যাসনে নানা বাড়িতে থেকে পড়াশোনা করে। আর ছোট মেয়ে তানিশা বাবা-মায়ের সাথে থাকে।
মোশাররফ চর জহিরুদ্দিনে একটি ফার্মেসির রোজগারে সংসার চালাতেন। তবে বর্তমানে দুরারোগ্য ব্যাধি বাসা বেঁধেছে মোশাররফের দেহে। তার হার্টের চারটি প্রকোষ্ঠ অকেজো হয়ে যাওয়ায় অতি দ্রুত অপারেশন করে পেসমেকার বসানোর পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। ফলে কাশেমের দু’চোখে ঘোর অন্ধকার নেমে এসেছে।
মোশাররফ বলেন, চলতি বছরের জানুয়ারির শেষ সপ্তাহে হঠাৎই শারীরিক সমস্যা দেখা দিলে ভোলার চরফ্যাসনে গিয়ে ডাক্তার দেখাই। এ সময় ডাক্তার তার হার্টের সমস্যার কথা জানিয়ে দ্রুত অপারেশন করাতে বলেন। যার জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। এরই মধ্যে টেস্ট ও ওষুধে ধারদেনা করে প্রায় চার লাখ টাকা ব্যয় করেছেন। বর্তমানে চিকিৎসা ব্যয় মিটাতে ঘরভিটা ছাড়া আর কোনো সম্পদ বাকি নেই। তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন মোশাররফ হোসেন কাশেম।
কাশেমের সাথে যোগাযোগ ০১৩০৯-৬৯২৮৮৭, নাম্বারটি বিকাশ করা। এ ছাড়াও ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার : মোশাররফ হোসেন কাশেম, সঞ্চয়ী হিসাব নং- ২৬৯১১১১০০১১৭১২৩, উত্তরা ব্যাংক, তজুমদ্দিন শাখা, ভোলা।

 


আরো সংবাদ


premium cement