২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪ হিজরি
`

ঝিকরগাছায় নৈশপ্রহরী খুন : ব্যাটারি দোকানে ডাকাতি

-

যশোরের ঝিকরগাছা বাজারে একটি ব্যাটারির দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাঁধা দেয়ায় উপজেলার বেড়েরা গ্রমের মৃত তুরফান মোড়লের ছেলে নৈশপ্রহরী আব্দুস সামাদকে (৭৫) শ্বাসরোধ করে হত্যা করে ডাকাতদল। ঘটনাটি ঘটেছে রোববার গভীর রাতে ঝিকরগাছা বাজারের রাজাপট্টিতে।
ঝিকরগাছা থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার গভীর রাতে ঝিকরগাছা বাজারের রাজাপট্টিতে একটি অটো ইলেকট্রিক্যাল ওয়ার্কসপে ডাকাতির উদ্দেশ্যে ৮-১০ জন ডাকাত হানা দেয়। বিষয়টি জানতে পেরে নৈশপ্রহরী আব্দুস সামাদ সেখানে এগিয়ে গেলে ডাকাতদল তার মুখে স্কসটেপ মেরে বেঁধে রাখে। এরপর একে একে অস্ত্রের মুখে বাজারের আরো দুই নৈশপ্রহরী ইউসুফ আলী, কামাল হোসেন ও সুপারভাইজার সুকুমারকে হাত-পা ও মুখ গামছা ও স্কসটেপ দিয়ে বেঁধে ফেলে ডাকাতরা। এ সময় ডাকাতদের মারধর ও শ্বাসরোধে নৈশপ্রহরী আবদুস সামাদ নিহত হন।
নিহত আব্দুস সামাদের কপালে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন ঝিকরগাছা থানার এসআই মেজবাহ উর রহমান ও থানার ডিউটি অফিসার এসআই সুব্রত। খবর পেয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম ও ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মুন্সীগঞ্জে যৌতুকের টাকা দিতে না পারায় স্ত্রীকে নির্যাতন
ষ মুন্সীগঞ্জ সংবাদদাতা
স্ত্রীকে যৌতুকের জন্য নির্যাতন করে আহত করার ইউপি মেম্বারসহ তিনজনকে আসামি করে মামলা হয়েছে। যৌতুকলোভী মেম্বার আনোয়ার হোসেন নিলয় (৪০) নির্যাতন করে স্ত্রী সুমাইয়াকে (২১) ঘরছাড়া করেন। এ ঘটনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুক নিরোধ আইনে তিনজনকে আসামি করে মামলা হয়েছে। গত ২৪ জুলাই এ মামলা করা হয়।
মামলার এজাহার থেকে জানা যায়, পারিবারিকভাবে চার বছর আগে মুন্সীগঞ্জ পৌরসভার ইসলামপুরের মল্লিক চানের মেয়ে সুমাইয়ার সাথে সিরাজদিখানের কুমারখালীর আনোয়ারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রী সুমাইয়াকে বাবার বাড়ি থেকে যৌতুক নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে আনোয়ার। একপর্যায় ৫ লাখ টাকা যৌতুক চায় আনোয়ার। যৌতুকের টাকা দিতে না পারায় সুমাইয়াকে শাশুড়ি হাসনা বানু (৬০), ননদ সুবর্ণা বেগম (২৩) ও স্বামী আনোয়ার মিলে ১৩ এপ্রিল মারধর করে এক বছরের সন্তান আনহা আক্তার আয়াতকে রেখে সুমাইয়াকে তাড়িয়ে দেয়।


আরো সংবাদ


premium cement