২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চন্দনাইশে পুড়ে গেছে ৭ দোকান ও ২ বসতঘর

-

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ও সাতবাড়িয়ায় পৃথক অগ্নিকাণ্ডে দু’টি বসতঘরসহ ৯ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।
মঙ্গলবার ভোর রাতে ধোপাছড়িতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে সৃষ্ট আগুনে ডা: হারুনের চেম্বার ও ফার্মেসি, সাজ্জাদের মুদি ও কুলিং কর্নার, টিপু দাশের সার ও কীটনাশকের দোকান, আবু তৈয়্যবের গ্যাস ও তেলের দোকান, তৌহিদের মোটরপার্টসের দোকান ও গ্যারেজ, খোরশেদ আলমের গোডাউন ও আরো একটি দোকান পুড়ে যায়। অপর দিকে একই দিন রাতে সাতবাড়িয়া বহরম পাড়ায় অগ্নিকাণ্ডে আবু বকর ও আবু ছিদ্দিকের বসতঘর ও একটি গোয়ালঘর পুড়ে উন্নতমানের গাভী আগুনে দগ্ধ হয়ে মারা যায়। তবে সাতবাড়িয়ায় অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি।
ধোপাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম ও সাতবাড়িয়ার আওয়ামী লীগ নেতা ফরুক আহমেদ পৃথক অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল