২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ : অশ্লীল ভিডিও ধারণ

-

নোয়াখালী সদর উপজেলায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে (২৬) ধর্ষণ ও তার নগ্ন ভিডিওচিত্র ধারণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র্যাব-১১। এ সময় অভিযুক্ত যুবকের কাছ থেকে ভিকটিমের আপত্তিকর ভিডিও-সম্বলিত একটি মোবাইল, দু’টি সিম, একটি মেমোরি কার্ড, ভিকটিমের আপত্তিকর ছবির স্ক্রিনশট পাঁচ পাতা উদ্ধার করা হয়। বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র্যাব-১১, সিপিসি-৩। পরে তাকে সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয়। বিকেলে আসামিকে নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালত জেলহাজতে পাঠায়। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট সংলগ্ন আল আকসা রেস্তোরাঁর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ভিকটিমের স্বামী সৌদি প্রবাসী হওয়ায় বাবার বাড়িতে ঘর বানিয়ে ছোট দুই ছেলে নিয়ে বসবাস করছেন। নোয়াখালী পৌরসভার করিমপুর গ্রামের আবিদ মিয়ার বাড়ির মৃত নুরুল আমিনের ছেলে কালাম ওরফে কালা মিয়া (৩০) ভিকটিমকে বিয়ের আগে থেকে কু-প্রস্তাব দিত। বিয়ের পর ভিকটিমের স্বামী প্রবাসে চলে গেলে রাস্তাঘাটে তাকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে কু-প্রস্তাব দিত। গত ২৬ জুন রাত ১০টার দিকে ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘরের বাইরে গেলে কালাম অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য ভিকটিমের বসতঘরে প্রবেশ করে খাটের নিচে লুকিয়ে থাকে। তারপর রাত সাড়ে ১২টার দিকে ভিকটিম ঘরের মধ্যে বৈদ্যুতিক বাতির আলোতে আসামিকে দেখতে পান।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ভিকটিম ঘুমের ঘোরে থাকা অবস্থায় আসামি তার অশ্লীল আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে। পরে আসামি ভিকটিমের ছোট ছেলের গলায় ছোরা ধরে ভিকটিমকে ধর্ষণ করে। এ ঘটনার পর থেকে আসামি ভিকটিম ও তার সৌদি প্রবাসী স্বামীকে মোবাইল করে ১০ লাখ টাকা দাবি করে এবং দাবিকৃত টাকা না দিলে আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ সুধারাম থানায় নারীও শিশু নির্যাতন দমন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

 


আরো সংবাদ



premium cement