১৪ আগস্ট ২০২২
`

নাজিরপুরে নির্বাচনের জেরে হামলা-ভাঙচুর ও লুটপাট

-

পিরোজপুরের নাজিরপুরে ইউপি নির্বাচনে পরাজিত প্রার্থীর কর্মীর বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় ঘরের দরজা ও আসবাবপত্র ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলায় উভয়পক্ষের আট নারী-পুরুষ আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মধ্য কলারদোয়ানিয়া গ্রামে।
হামলায় আহত এনায়েত হোসেন জানান, তিনি আপেল প্রতীকের পরাজিত মেম্বার প্রার্থী সিরাজুল ইসলামের কর্মী ছিলেন। এর জেরে স্থানীয় বিজয়ী মেম্বার শাহ জালালের কর্মী আল-আমীন বাহাদুর ও সুলতান মাহমুদ চার দিন আগে সন্ধ্যার পরে তার বাড়ির কাছের কাইউয়ুমের দোকানের সামনে বসে কটূক্তি করে। এ নিয়ে কথা কাটাকাটি হয়। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানালে তিনি বিষয়টি মীমাংসার জন্য গত মঙ্গলবার রাতে স্থানীয় মহিলা মেম্বারের মাধ্যমে খবর দেন। তারা সেখানে যাওয়ার সময় প্রতিপক্ষের ৫০-৬০ জন লোক পূর্ব পরিকল্পিতভাবে হামলা করে।
এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাসানাত ডালিম জানান, সদ্য সমাপ্ত স্থানীয় ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থীর নির্বাচনের জেরে মোস্তফা কামালের বাড়িতে হামলা করে তাকে সহ পরিবারের পাঁচজনকে মারধর করা হয়েছে।
নাজিরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, খবর শুনে রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ আসেনি।

 


আরো সংবাদ


premium cement