২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় সাংবাদিক নিখোঁজ

-

তিন দিন ধরে নিখোঁজ কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন রুবেলের ছোট ভাই মাহাবুর রহমান। কুষ্টিয়া মডেল থানার জিডি সূত্রে জানা যায়, গত রোববার (৩ জুলাই) রাত ৯টার দিকে মোবাইল ফোনে একটি কল পেয়ে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে নিজের পত্রিকা অফিস থেকে তার অফিসের পিয়নকে ‘বাইরে থেকে আসছি’ বলে বের হন রুবেল। এর পর থেকে তিনি নিখোঁজ। বর্তমানে তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।
কুষ্টিয়া মডেল থানার ওসি ছাবিরুল আলম জানান, রুবেলের সন্ধানে অভিযান চলছে। এ দিকে রুবেল নিখোঁজের ঘটনায় গতকাল কুষ্টিয়া প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল