২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় সাংবাদিক নিখোঁজ

-

তিন দিন ধরে নিখোঁজ কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন রুবেলের ছোট ভাই মাহাবুর রহমান। কুষ্টিয়া মডেল থানার জিডি সূত্রে জানা যায়, গত রোববার (৩ জুলাই) রাত ৯টার দিকে মোবাইল ফোনে একটি কল পেয়ে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে নিজের পত্রিকা অফিস থেকে তার অফিসের পিয়নকে ‘বাইরে থেকে আসছি’ বলে বের হন রুবেল। এর পর থেকে তিনি নিখোঁজ। বর্তমানে তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।
কুষ্টিয়া মডেল থানার ওসি ছাবিরুল আলম জানান, রুবেলের সন্ধানে অভিযান চলছে। এ দিকে রুবেল নিখোঁজের ঘটনায় গতকাল কুষ্টিয়া প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার

সকল