১৪ আগস্ট ২০২২
`

মান্দায় শিক্ষককে কুপিয়ে জখম

-

নওগাঁর মান্দায় পারিবারিক কলহের জের ধরে মোজাফফর হোসেন (৪৫) নামে এক মাদরাসা শিক্ষককে সোমবার সকালে রামদা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। আহত শিক্ষক উপজেলার পাকুড়িয়া গ্রামের মৃত হজরতুল্যা মোল্লার ছেলে এবং কালিকাপুর আলিম মাদরাসার সহকারী শিক্ষক (কৃষি)। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় দুই নারীসহ পাঁচজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।
অভিযোগ সূত্রে জানা যায়, আহত শিক্ষক গত সোমবার সকালে কয়েকজন নির্মাণশ্রমিক দিয়ে বাড়িতে কাজ করিয়ে নিচ্ছিলেন। এ সময় তার ভাই মোসলেম উদ্দিনের নেতৃত্বে ১০ থেকে ১২ জন রামদা, লোহার রড, বল্লমসহ দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাকে কুপিয়ে ও বল্লম দিয়ে খুঁচিয়ে গুরুতর জখম করে এবং তার বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট করে। পরে তারা পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে গ্রামের আব্দুস সোবহানের বাড়িতে গিয়ে মোসলেম উদ্দিন, তার স্ত্রী আলতা বিবি, ছেলে আরিফ হোসেন, শরীফ হোসেন ও তার মেয়ে সুমী আক্তারকে আটক করে থানায় সংবাদ দেয় এলাকাবাসী।
মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, এ ঘটনায় আহতের ছেলে বাদি হয়ে সোমবার রাত ৮টার দিকে থানায় অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ


premium cement