২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দাদন ব্যবসায়ীর মারধরে বগুড়ায় মুরগি ব্যবসায়ী নিহত

-

বগুড়ার শেরপুরে সুদের টাকা না পেয়ে আকাব্বর হোসেন (৪২) নামের এক মুরগি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের কাফুড়া পূর্বপাড়া গ্রামের বাড়ি থেকে নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। তিনি কাফুড়া পূর্বপাড়া গ্রামের লবির উদ্দিনের ছেলে।
নিহতের স্বজনরা জানান, আকাব্বর হোসেন পেশায় মুরগি ব্যবসায়ী। স্থানীয় হাটবাজারে মুরগির ব্যবসা করে সংসার চালাতেন। তার এ ব্যবসার কার্যক্রম বাড়ানোর জন্য এনজিও-সহ একাধিক ব্যক্তির কাছ থেকে তিনি চড়া সুদে ঋণ নেন। এরই ধারাবাহিকতায় সাত মাস আগে একই গ্রামের আজিবর হোসেন ও রানু বেগমের কাছ থেকে ৫০ হাজার টাকা সুদে ঋণ নেন। বিনিময়ে প্রতি মাসে চার হাজার করে সুদের টাকা পরিশোধ করে আসছিলেন তিনি। কিন্তু গত জুন মাসে ব্যবসা মন্দার কারণে সুদের টাকা দিতে পারেননি আকাব্বর। এতে তার ওপর চরম ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই দুই দাদন ব্যবসায়ী।
নিহতের মেয়েজামাই শামিম হোসেন অভিযোগ করে বলেন, সুদের টাকা পরিশোধ করার জন্য চাপ প্রয়োগ নিয়ে উভয়ের মধ্যে বাগি¦তণ্ডার একপর্যায়ে আমার শ্বশুরকে বেধড়ক মারধর করে দ্রুত পালিয়ে যায় তারা। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত আজিবর হোসেন ও রানু বেগম পলাতক রয়েছেন।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, নিহত ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ পাইনি।

 

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী

সকল