১১ আগস্ট ২০২২
`

ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

-

ফরিদপুরে সবুজ মোল্লা (২৯) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে ফারুক ও প্রত্যয় নামে দুই সহযোগীর সাথে মোটরসাইকেলে যাওয়ার সময় পথে আদর্শ একাডেমির সামনে তিনি এ নির্মমতার শিকার হন।
পুলিশ জানায়, ছয় থেকে সাতজন সবুজ মোল্লাকে মোটরসাইকেল থেকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এতে তার বাম হাতের কব্জি আলাদা হয়ে যায়। আহত সবুজকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত পৌনে ১২টার দিকে তার শরীরে অস্ত্রোপচার করা হয়। অপারেশন থিয়েটারেই মৃত্যু হয় তার। তার মাথায় দু’টি গুরুতর জখম ছিল।
নিহত সবুজের বাবা নির্মাণকাজের সহ-ঠিকাদার শহীদ মোল্লা। ডিক্রিরচর ইউনিয়নের কাজেম মাতুব্বরের ডাঙ্গী গ্রাম থেকে নদীভাঙনের শিকার হয়ে তার পরিবার বায়তুল আমানে চলে আসে। বায়তুল আমান এলাকায় ব্রডব্যান্ড ব্যবসার সাবলাইনের ব্যবসা করতেন সবুজ। স্থানীয় ক্ষমতাসীন মহলের ছত্রছায়ায় নিজস্ব একটি বাহিনী ছিল তার।
ফরিদপুর পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হক বলেন, সবুজ একটু বদমেজাজি হলেও সে খারাপ কোনো কিছুর সাথে জড়িত ছিল না। এলাকার মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলার কারণেই তাকে হত্যা করা হয়েছে।
কোতোয়ালি থানার ওসি এমএ জলিল জানান, এ ঘটনায় মঙ্গলবার বিকেল পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। তবে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। পুলিশের তদন্তে সেসবের সত্যতা বেরিয়ে আসবে।

 


আরো সংবাদ


premium cement