১২ আগস্ট ২০২২
`

শ্বশুরবাড়িতে তুলে না নেয়ায় নোয়াখালীতে নববধূর আত্মহত্যা

-

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় স্বামী-স্ত্রীর বিরোধের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক নববধূ। সোমবার সকালে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
জানা গেছে, বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামের রায়হান আহমদের সাথে সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রামদেবপুর গ্রামের ইউসুফ মেম্বার বাড়ির নুরুল ইসলাম সেলিমের মেয়ে পিনু আক্তারের (১৯) প্রেমের সূত্র ধরে বিয়ে হয়। চলতি বছরের ১৬ জানুয়ারি নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ে হয়। পরবর্তী সময়ে উভয়ের পরিবারই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে দেয়। নিপুকে পরে উঠিয়ে নেয়ার কথা ছিল; কিন্তু ছয় মাস অতিক্রম হলে তাকে উঠিয়ে নেয়া হয়নি। রোববার রাতে তিনি ঈদের আগে উঠিয়ে নেয়ার জন্য স্বামীকে বলেন; কিন্তু স্বামী অপারগতা প্রকাশ করলে বিরোধ শুরু হয়। রোববার রাতে এ ঘটনার জের ধরে পরিবারের সদস্যদের অগোচরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন পিনু।
সোনামুড়ী থানার এসআই ইমরান সাজ্জাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নোয়াখালীতে তরুণীসহ ৫ রোহিঙ্গা আটক
নোয়াখালীর সুবর্ণচরে ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসা পাঁচ রোহিঙ্গা নাগরিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় বাসিন্দারা। সোমবার বেলা ১টায় আটক রোহিঙ্গাদের পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।
স্থানীয়রা বলছে, সোমবার সকালের দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকায় এক তরুণীসহ ঘোরাফেরা করে চার যুবক। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা জিজ্ঞাসাবাদ করেন। এ সময় যুবকরা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করে।


আরো সংবাদ


premium cement
আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪ আরো পশ্চিমা সহায়তার আবেদন করলেন ইউক্রেনের জেলেনস্কি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের সংঘর্ষ : ৫ হিজড়া হাসপাতালে

সকল