১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শাজাহানপুর বিএনপি আহ্বায়কের বাড়িতে হামলা

-

বগুড়ার শাজাহানপুর উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুল হাকিম মণ্ডলের বাড়িতে মধ্য রাতে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা ইটপাটকেল নিক্ষেপ ও ভাঙচুর করে। শুক্রবার এ ঘটনায় ২০-৩০ জনের নাম উল্লেখ করে শাজাহানপুর থানায় অভিযোগ দেয়া হয়েছে। দলের অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে সঙ্ঘবদ্ধ একটি দল শাজাহানপুর উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুল হাকিম মণ্ডলের বামুনিয়া গ্রামের বাসভবনে ইটপাটকেল নিক্ষেপ ও ভাঙচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে গেলে থানা পুলিশ তা নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুল হাকিম মণ্ডল বলেন, ঘটনার সময় রাজনৈতিক কোনো মিটিং ছিল না। এটি একটি সন্ত্রাসী হামলা। এর সাথে রাজনীতির কোনো সম্পৃক্ততা নেই। তবে নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকজন বিএনপি নেতা বলেছেন, দলের অভ্যন্তরীণ কোন্দল দলের জন্য ক্ষতিকর। তাই প্রকৃত ঘটনা উদঘাটনপূর্বক বিএনপির সিনিয়র নেতাদের এ বিষয়ে দৃষ্টি দেয়া উচিত। এ দিকে যাদের আসামি করে থানায় অভিযোগ করা হয়েছে তারা সবাই বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বলে জানা গেছে।
শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আইনশৃঙ্খলার অবনতি ঘটালে কাউকে ছাড় দেয়া হবে না।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল